শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৬:৪১ বিকাল
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৬:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুড়িচংয়ে যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখান করে নেতাকর্মীদের বিক্ষোভ

বিক্ষোভ

শাহাজাদা এমরান, কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের নবগঠিত কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ করেছে পদবি বঞ্চিত নেতাকর্মীরা।

বুধবার সকালে কুমিল্লা মিরপুর সড়কের বুড়িচং উপজেলা সদর এলাকায় সড়কে বিক্ষোভ মিছিল করে সহস্রাধিক পদবঞ্চিত নেতাকর্মী।

বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নেতাকর্মীরা বলেন, উপজেলা যুবদলের বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদে থাকা নেতাকর্মীদের বাদ দিয়ে নতুন করে কমিটি গঠন করা হয়েছে।
নতুন কমিটিতে যাদের নাম এসেছে তারা অনেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত।

বক্তারা আরো বলেন, এতোদিন যারা যুবদলের নেতৃত্বে ছিলেন তাদের নামে একাধিক মামলা চলমান রয়েছে, ত্যাগী নেতাদের মূল্যায়ন না করে অর্থের বিনিময়ে এই কমিটি গঠন করায় তারা এই কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।
বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা যুবদলের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার সম্পাদক আবু যাহের শিপুসহ আরো অনেকে।

এ বিষয়ে আবু নাসের বলেন, কোন প্রকার সম্মেলন, কিংবা আলোচনা ছাড়া টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি নিয়ে আসা হয়েছে। নিয়ম অনুযায়ী কুমিল্লা দক্ষিন জেলা যুবদল নেতৃবৃন্দ কমিটি অনুমোদন দেয়ার কথা থাকলেও জেলা কমিটিকে বাদ দিয়ে কেন্দ্র থেকে কমিটি আনা হয়েছে।

তৃনমূল নেতাকর্মীদের অবমূল্যায় করে অর্থের বিনিময়ে দেয়া কমিটি প্রত্যাখান করা হয়েছে।

গত ১৮ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট বুড়িচং উপজেলা যুবদলের কমিটি অনুমোদন দেন। ঘোষিত কমিটিতে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদককে আহ্বায়ক করা হয়। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়