শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ১১:৩০ রাত
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ১১:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে মেলা দেখতে গিয়ে নিখোঁজ স্কুল ছাত্রী

তানজিনা মুনতাহিম মাহিমা

তপু সরকার হারুন: শেরপুর জেলা শহরের একটি বেসরকারি স্কুলে অধ্যয়নরত ১০ম শ্রেণীর স্কুল ছাত্রী মেলায় যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে দুইদিন যাবত নিখোঁজ রয়েছেন। নিখোঁজ স্কুল ছাত্রীর নাম তানজিনা মুনতাহিম মাহিমা (১৪)। সে পৌর শহরের রাজভল্লবপুর এলাকার জনৈক আলহাজ্ব মফিকুল ইসলাম নান্নুর মেয়ে।

এ ঘটনায় তার চাচা মো. মোস্তাফিজুর রহমান মঙ্গলবার (২৩ জানুয়ারি) বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানাযায়, গত রোববার (২২ জানুয়ারি) মেয়েটি তাদের রাজভল্লবপুরস্থ বাসা থেকে মেলায় যাওয়ার কথা বলে বের হয়। এসময় সে তার বাবার কাছ থেকে ১শ টাকাও নিয়ে যায় ফুচকা খাবার জন্য। এর পর থেকে সে আর বাসায় ফিরেনি এবং পরিবারের কারও সাথে কোন ধরনের যোগাযোগ করেনি। 

সন্ধ্যা পার হয়ে যাওয়ার পরও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন মেলায় খোঁজাখুঁজি করেও পায়নি। পরে তাদের সকল নিকট আত্মীয় সাথে যোগাযোগ করেও ব্যর্থ হয় তার পরিবার। এ ব্যাপারে স্কুল ছাত্রিটির বাবা কান্না জড়িত কন্ঠে বলেন,  আমার মেয়ে অত্যন্ত দুরন্ত ও রাগী। এর আগেও সে রাগ করে এক আত্মীয়ের বাড়িতে চলে গিয়েছিলো।

আমার মেয়ের নিজের সিদ্ধান্ত নেয়ার এখনও বয়স হয়নি। তাই আমি আমার মেয়েকে দ্রত ফেরত চাই আইন শৃঙ্খলা বাহিনীর কাছে।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, আমরা ঘটনাটি শুনেছি এবং ঘটনাটি সাধারন ডায়েরিভুক্ত করা হয়েছে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে চেষ্টা চালাচ্ছি যেন দ্রত সময়ের মধ্যে তাকে ঘরে ফেরত আনা যায়। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

প্রতিনিধি/এসএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়