শিরোনাম

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০১:৫৪ দুপুর
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে আইনজীবীকে পেটালেন কাউন্সিলর

লক্ষ্মীপুরে আইনজীবীকে পেটালেন কাউন্সিলর

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে আনাস কামাল নামে এক আইনজীবীকে পিটিয়ে গুরুতর আহত করেছেন কাউন্সিলর রিয়াজ উদ্দিন রাজু ও তার লোকজন। আহত আনাস কামাল লক্ষ্মীপুর জেলা আইনজীবী সমিতির সদস্য ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবি। তিনি সমসেরাবাদ গ্রামের কাজী এ কে এম ফজলুল করিমের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার (২৪ জানুয়ারি) লক্ষ্মীপুর সদর থানায় অভিযোগ দায়ের করেন ওই আইনজীবির বড় ভাই ওসমান গণি। এর আগে সোমবার দুপুরে পৌর শহরের মিয়া রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক। ওই দিনই মারধরের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে জনপ্রতিনিধির এমন কর্মকাণ্ডে ক্ষোভ প্রকাশ করে বিচার দাবি করেছেন জেলা আইনজীবি সমিতির নেতৃবৃন্দসহ অনেকেই।

অভিযুক্ত রিয়াজ উদ্দিন রাজু পাটওয়ারী লক্ষ্মীপুর পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সিলর। হামলায় অংশ নেওয়া অন্যরা হলেন- কাউন্সিলরের ছোট ভাই বীপু পাটওয়ারী, জহির, নোমানসহ নাম না জানা আরো ৬/৭ জন।

জেলা আইনজীবী সমিতির সভাপতি নুরুল হুদা পাটওয়ারী বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আইনজীবী আনাস কামালের উপর হামলা করেছে কাউন্সিলর রাজুসহ তার লোকজন। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ সময় ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান তিনি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, আইনজীবির ওপর হামলার ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়