শিরোনাম
◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ পঞ্চগড় এক্সপ্রেসের বগি লাইনচ্যুত, ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয়  ◈ চট্টগ্রামের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হতে তিন দিন লাগতে পারে: রেল সচিব

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ১০:৪৬ রাত
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ১০:৪৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায়পুরায় চেয়ারম্যানকে গুলি করে হত্যার ঘটনায় আটক ২

ডেস্ক রিপোর্ট : নরসিংদীর রায়পুরার মির্জাচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে (৫০) গুলি করে হত্যার ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। রোববার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো: আল আমিন।  তবে আটককৃতদের নাম পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

এর আগে শনিবার বিকেলে নরসিংদীর রায়পুরায় মির্জাচর ইউনিয়নের শান্তিপুর স্কুল মাঠে সন্ত্রাসীরা ইউপি চেয়ারম্যান জাফর ইকবাল মানিককে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। 

এদিকে রবিবার বিকেলে রায়পুরা রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়াম মাঠে নিহত চেয়ারম্যান জাফর ইকবাল মানিক এর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

পরে নিহতের নিজ বাড়িতে রাতে ২য় জানাজা শেষে মরদেহ দাফন করা হয়। জানাজা শেষে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। 

হত্যাকাণ্ডের পর এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মো: আল আমিন।

তিনি সাংবাদিকদের আরোও জানান এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তবে এখনো তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়