শিরোনাম
◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ ইসরায়েলের ওপর অস্ত্র নিষেধাজ্ঞা দ্রুত আরোপ করুন: জাতিসংঘ বিশেষজ্ঞ ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত ◈ বাংলাদেশে পূর্ণাঙ্গ ও মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে কাজ করে যাবে যুক্তরাষ্ট্র: ম্যাথিউ মিলার ◈ ঈদের পর কমপক্ষে ২৩ ডিসি’র রদবদল হতে পারে ◈ ৫ থেকে ১৪ এপ্রিলের মধ্যে কর্মদিবস একদিন ◈ চাঁদপুরে পিকআপ ভ্যান ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ◈ ভারত থেকে আসবে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ 

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ১০:৩৭ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ১০:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাটখিলে ভুল চিকিৎসায় নবজাতক হত্যার অভিযোগ

ইয়াছিন চৌধুরী: চাটখিলের ‘চাটখিল নরমাল ডেলিভারী হাসপাতালে’ ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু হয়েছে। নিহত নবজাতকের মায়ের অঙ্গহানির অভিযোগ উঠেছে। 

৩ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে এগারোটায় এক সাংবাদিক সম্মেলনে ভুক্তভোগীর নবজাতকের পিতা মোঃ শাহ নেওয়াজ এসব অভিযোগ করেন। অভিযোগে মোঃ শাহ নেওয়াজ বলেন, বিগত ১৮ নভেম্বর ২০২২ তারিখ সকাল ০৯:৩০ ঘটিকায় আমার স্ত্রী রিমা আক্তারকে চাটখিলস্থ নরমাল ডেলিভারি হাসপাতালে ভর্তি করানো হয়।

আমাদের অনুমতি ছাড়া তারা সকাল ৯টা ৫০ মিনিটে আমার স্ত্রীকে অপারেশন থিয়েটারে প্রবেশ করায় এবং বিকেল ৩ টা ৩০ মিনিট পর্যন্ত তাকে চিকিৎসার নামে আভ্যন্তরীণভাবে জখম ও অঙ্গহানী করে এবং আমার নবজাতক শিশুটিকে হত্যা করে।

এমতাবস্থায় আমার স্ত্রীকে আমার ও আমাদের পরিবারের অনুমতি ছাড়াই পার্শ্ববর্তী একটি প্রাইভেট হাসপাতালে পাঠায়। তারা ভর্তি করতে রাজি না হওয়ায় আমার স্ত্রীকে মাইজদী নেওয়ার জন্য পরামর্শ দেয়। তারা নরমাল ডেলিভারির নামে অদক্ষ নার্স দিয়ে ভুলভাবে ডেলিভারির চেষ্টার নামে সময় নষ্ট করায় এবং টানা হেঁচড়ার কারণে আমার সন্তানের মৃত্যু হয়।

তারা রোগীর ক্ষয়ক্ষতি ও সন্তান হত্যার জন্য বিচার প্রার্থনা করে চাটখিল উপজেলা নির্বাহী অফিসারের কাছেও লিখিত অভিযোগও দাখিল করেন বলেও জানান।

হাসপাতালের ভাইস-চেয়ারম্যান বেলায়েত হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, তাদেরকে স্বাভাবিক চিকিৎসাই দেওয়া হয়েছে। ঘটনার এতোদিন পরে এসে উদ্দেশ্য প্রণোদিত হয়েই তারা এমন অভিযোগ করে থাকতে পারেন।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়