শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১৫ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালিয়াকৈরে মাদ্রাসার ছাত্রকে মারপিটের অভিযোগ

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুর কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকায় মাদ্রাসার ছাত্র জিহাদকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

আহত ওই মাদ্রাসার ছাত্র দিনাজপুরের বীরগঞ্জ থানার ধুলাউড়ি এলাকার সাইফুল ইসলামের ছেলে জিহাদ হোসেন(১০)। সে গ্রামের বাড়ির একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।

জানা গেছে, সাইফুল ইসলাম গত প্রায় দুই বছর আগে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকার আব্দুল করিমের বাসায় ভাড়া থেকে স্থানীয় এলাকার রড মিস্ত্রির কাজ করে আসছেন। গত দুই মাস আগে তার বাবার কাছে জিহাদ বেড়াতে আসে । কয়েকদিন ধরে তাদের ভাড়াবাড়ির পাশে হযরত আলীর বাড়িতে  ফার্নিচারের কাজ চলছিল।

সোমবার বিকেলে ওই শিশু জিহাদ কাঠমিস্ত্রির পাশে যায়। এ সময় বিনা কারণে বাড়ির মালিক হযরত আলী কাঠের লাঠিধারা তাকে এলো পাতারিভাবে মারপিট করে গুরুতর আহত করে। পরে তার ডাকে চিৎকারে করে এলাকার লোকজন এগিয়ে আসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে তার সাইফুল ইসলাম কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

কালিয়াকৈর থানার এসআই হাফিজুর রহমান জানান,  এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়