শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১৫ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৯:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালিয়াকৈরে মাদ্রাসার ছাত্রকে মারপিটের অভিযোগ

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুর কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকায় মাদ্রাসার ছাত্র জিহাদকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।

আহত ওই মাদ্রাসার ছাত্র দিনাজপুরের বীরগঞ্জ থানার ধুলাউড়ি এলাকার সাইফুল ইসলামের ছেলে জিহাদ হোসেন(১০)। সে গ্রামের বাড়ির একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্র।

জানা গেছে, সাইফুল ইসলাম গত প্রায় দুই বছর আগে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার উত্তর দারিয়াপুর এলাকার আব্দুল করিমের বাসায় ভাড়া থেকে স্থানীয় এলাকার রড মিস্ত্রির কাজ করে আসছেন। গত দুই মাস আগে তার বাবার কাছে জিহাদ বেড়াতে আসে । কয়েকদিন ধরে তাদের ভাড়াবাড়ির পাশে হযরত আলীর বাড়িতে  ফার্নিচারের কাজ চলছিল।

সোমবার বিকেলে ওই শিশু জিহাদ কাঠমিস্ত্রির পাশে যায়। এ সময় বিনা কারণে বাড়ির মালিক হযরত আলী কাঠের লাঠিধারা তাকে এলো পাতারিভাবে মারপিট করে গুরুতর আহত করে। পরে তার ডাকে চিৎকারে করে এলাকার লোকজন এগিয়ে আসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে তার সাইফুল ইসলাম কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

কালিয়াকৈর থানার এসআই হাফিজুর রহমান জানান,  এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়