শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৬:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গলায় প্লেকার্ড ঝুলিয়ে দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে ভিন্নধর্মী প্রতিবাদ

হানিফ বাংলাদেশী

মোস্তাক আহমেদ, সরিষাবাড়ী (জামালপুর): জামালপুরের সরিষাবাড়ীতে গলায় প্লেকার্ড ঝুলিয়ে দেশে চলমান দুর্নীতি ও দুঃশাসনের বিরুদ্ধে ভিন্নধর্মী প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন হানিফ বাংলাদেশী। 

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এ প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়। পরে হানিফ উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,র মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি দেন।
      
জানা যায়, হানিফ নোয়াখালী সদর উপজেলার মাইজদী এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। ভোট, গণতন্ত্র ও আইনের শাসনের মানোন্নয়ন এবং ঘুষ দুর্নীতি ও অর্থ  পাচার রোধে কার্যকর ব্যবস্থা নিতে জেলা প্রশাসক ও ইউএনও,র মাধ্যমে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দিচ্ছেন তিনি। 

হানিফ বাংলাদেশী ঘুষ-দুর্নীতি ও নৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগানসহ গলায় প্লেকার্ড, হাতে ‘বদলে যাও বদলে দাও লেখা সংবলিত প্লেকার্ড নিয়ে ছুটে চলেছেন দেশের এক প্রাপ্ত থেকে অন্যপ্রান্তে। গত ৫ জুন কক্সবাজারের টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি দেওয়ার মধ্য দিয়ে তার এ কর্মসূচি শুরু করেন। স্মারকলিপি দেওয়ার মাধ্যমে ৬৪ জেলায় হানিফ বাংলাদেশীর সফর করবেন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়