শিরোনাম

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৪:১৮ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৪:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদক গ্রহণ করা কোনো আভিজাত্য নয়: প্রতিমন্ত্রী

প্রতিমন্ত্রী জাহিদ আহসান 

খাদেমুল মোরসালিন, কিশোরগঞ্জ (নীলফামারী): মাদক সেবন ও গ্রহণ কোনো মানুষের আভিজাত্যের মধ্যে পড়ে না বরং মাদক নিজেকে পরিবারকে সমাজকে ধ্বংস করে দেয়। বন্ধু হয়ে বন্ধুকে মাদক সেবনে উৎসাহ দিল আর সেই মাদক যে বন্ধু গ্রহণ করবে না তার অভিজাত্য নষ্ট হয়ে যাবে এটা কোন কথা নয়। 

প্রত্যেক অভিভাবকের দরকার তাদের সন্তান যেন মাদকের ছোবলে না পড়ে। এজন্য প্রত্যেক এলাকায় মাদক বিরোধী কমিটি করে প্রশাসনের সাথে এক সাথে কাজ করার আহবান জানান বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্র ক্ষমতায় আসার পর এদেশের যে চিত্র এ দেশের পরিস্থিতি যে জায়গায় ছিল তা তিনি পরিবর্তন করেছেন। তাপরও কিন্তু প্রধানমন্ত্রী আপনাদের কথা বিবেচনা করে হাজার হাজার  কোটি টাকা ভর্তুকী দিচ্ছে। আপনাদের যাতে কষ্ট না হয় জনগনের যাতে কষ্ট না হয় সে জন্য তিনি কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার দুপুরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামের ভিত্তি প্রস্তর কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে  অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সংরক্ষিত মহিলা আসন ৩২৩ আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম, কিশোরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ আবুল কালাম বারী পাইলট, ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল। শুভেচ্ছা বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নূর-ই আলম সিদ্দিকী। 

এ সময় উপস্থিত ছিলেন, নীলফামারী জেলার সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আবদুল্লাহ , উপজেলা সহকারী কমিশনার ভুমি সানজিদা রহমান, কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মশিয়ার রহমান। জাতীয় পার্টির আহবায়ক রশিদুল ইসলাম,সদস্য সচিব ঠিকাদার রশিদুল ইসলাম রশিদ, কিশোরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক আলম হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ প্রমুখ।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়