শিরোনাম

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৭:১১ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৭:১১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি গঠন

বার্ষিক কমিটি গঠন

এ এইচ সবুজ, গাজীপুর: গাজীপুর প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কাপাসিয়া উপজেলা শাখার (২০২৩-২০২৪) বার্ষিক কমিটি গঠন হয়েছে। 

সুস্থ্য দেহ সুস্থ্য মন গড়তেই এ সংগঠনের শ্লোগানকে সামনে রেখে সোমবার (২৮ নভেম্বর) দুপুরে গাজীপুরের কাপাসিয়া উপজেলার কলেজ রোডস্থ হলি ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টারে কাপাসিয়া উপজেলার প্রাইভেট হাসপাতাল মালিকদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

সভায় হলি ক্রিসেন্ট হাসপাতালের পরিচালক শামসুল হক পারভেজের সঞ্চালনায় গাজীপুর জেলা কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গাজীপুর সেন্ট্রাল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আল হেরা হাসপাতালের স্বত্ত্বাধিকারী ও গাজীপুর প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স ওয়েলফেয়ার এসোসিয়েশনের শ্রীপুর উপজেলা শাখার সভাপতি ডা: মো: আবুল হোসাইন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও গ্রীণ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্ত্বাধিকারী মো: ইসমাইল মোল্লা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- জেলা কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও জায়েদা মাল্টিকেয়ার হাসপাতাল শ্রীপুরের পরিচালক মো: রফিকুল ইসলাম ও নির্বাহী সদস্য আবেশমনি ডায়াগনস্টিক সেন্টার কালীগঞ্জের পরিচালক সৈয়দ আহমদ কবীর। আরিয়ান ডায়াগনস্টিক সেন্টার জয়দেবপুর এর পরিচালক মো: নিশান মোল্লা, শামীম চক্ষু হাসপাতাল এন্ড ইসলামীয়া ডায়াগনস্টিক সেন্টার শ্রীপুরের স্বত্ত্বাধিকারী ও শ্রীপুর উপজেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক মো: সাখাওয়াত হোসেন শামীমসহ প্রমুখ।

এদিকে মতবিনিময় সভা শেষে ৬ সদস্য বিশিষ্ট কাপাসিয়া উপজেলা শাখা কমিটি গঠন করা হয়েছে।
উক্ত কমিটিতে জোবায়দা মেমোরিয়াল হাসপাতালের পরিচালক ইকবাল হোসেন বাবুলকে সভাপতি ও হলি ক্রিসেন্ট ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক শামসুল হক পারভেজকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, আমরাইদ পপুলার হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক আবুল হোসেন প্রধানকে সহ-সভাপতি ও শীতলক্ষ্যা জেনারেল প্রা: হাসপাতালের পরিচালক নৃপতি সরকারকে সহ-সভাপতি, জমজম হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক মো: আলমগীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক এবং নির্বাহী সদস্য হিসেবে কমিটিতে অন্তভুক্ত করা হয় রাওনাট আধুনিক হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক মো: হাবিবুর রহমান আকন্দ।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়