শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ১২:২৯ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ১২:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়কের পাশে তুলছিলেন সেলফি, মোটরসাইকেলের ধাক্কায় হাসপাতালে ৪ বন্ধু

ছবি: সংগৃহীত

ডেস্ক রিপোর্ট : সড়কের পাশে দাঁড়িয়ে সেলফি তুলছিলেন চার বন্ধু। এ সময় চলন্ত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় চার বন্ধুসহ মোটরসাইকেল চালক ও অটোরিকশার এক যাত্রী গুরুতর আহত হন।

আহতদের মধ্যে পাঁচজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। অটোরিকশার যাত্রী নাজির উল্যা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার শাকচর ইউনিয়নের লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল সড়কের রাইসমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জাগোনিউজ২৪

আহত নাজির শাকচর ইউনিয়নের উত্তর টুমচর গ্রামের বাসিন্দা ও পেশায় ব্যবসায়ী। আহত চার বন্ধু হলেন ফরহাদ হোসেন, তারেক হোসেন, মেহেদি হাসান ও শরীফ হোসেন।

তারা লক্ষ্মীপুর পৌরসভা বিভিন্ন এলাকার বাসিন্দা। আহত মোটরসাইকেল চালক দেলোয়ার হোসেন বাঞ্চানগর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আহত নাজির উল্যার ছেলে আবদুর রহমান জানান, মজুচৌধুরীর হাটে তার বাবার চায়ের দোকান রয়েছে। সেখান থেকে তিনি অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন। তিনি অটোরিকশার সামনে বসেছিলেন। 

ঘটনাস্থল পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। তখন সড়কের পাশেই চার যুবক সেলফি তুলছিলেন।

মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ওপর গিয়ে পড়ে। এ ঘটনায় তার বাবার ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম মোহাম্মদ আফজাল বলেন, আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

দুজনকে তাদের স্বজনরা নিয়ে গেছেন। একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়