শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ১১:২৬ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ১২:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক এমপি বদি!

আবদুর রহমান বদি

ফরহাদ আমিন: কক্সবাজারের টেকনাফে লড়াই দেখতে গিয়ে একটি মহিষের কবলে থেকে রক্ষা পেলেন সাবেক সাংসদ এমপি আব্দুর রহমান বদি। রোববার (২৭ নভেম্বর)বিকেলে সদর ইউপি মহেশখালীয়া পাড়া মেরিন ড্রাইভ সড়কে পাশে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার মহেশখালীয়া পাড়ায় মেরিন ড্রাইভ সংলগ্ন সি বিচে সাবেক মেম্বার আবু ছৈয়দের ছেলে কেফায়েত উল্লাহ ও উপজেলার লম্বরী এলাকার আব্দুল কাদেরের মহিষের লড়াই এর আয়োজন করে।এতে উপস্থিত ছিলেন,সাবেক এমপি আব্দুর রহমান বদি।লড়াই চলাকালে একটি মহিষ পালিয়ে যাওয়ার সময় পাশে দাড়িয়ে থাকা সাবেক এমপি বদি ধাক্কা খেয়ে মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায়।সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা গেছে, এক জোড়া মহিষ লাল শার্ট পরিহিত আবদুর রহমান বদিকে হঠাৎ আক্রমণ করে। এ সময় একটি মহিষের ধাক্কায় মাটিতে বসে পড়েন বদি। এরপর দুটি মহিষ তাঁর শরীরের ওপর দিয়ে চলে যায়।

মহিষের মালিক আব্দুল্লাহ বলেন,সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদির অনুরোধে তিনি মহিষ দুটি নিয়ে লড়াইয়ে অংশ নেন।মহিষ স্বাভাবিকভাবে লাল কাপড় অপছন্দ করে।সাবেক সংসদ সদস্য লাল টি–শার্ট পরিহিত থাকায় এ অস্বাভাবিক ঘটনা ঘটেছে। তবে এতে তিনি জখম হননি।

সাবেক উখিয়া-টেকনাফ সাংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন,ছোট থেকে আমি মহিষের লড়াই দেখতে খুবই পছন্দ করতাম।তারই ধারাবাহিকতায় আজ মহিষের লড়াই দেখতে যাই। একপর্যায়ে আমাকে একটি মহিষ ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়ায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছি। এলাকাবাসীর দোয়ায় প্রাণে রক্ষা পেয়েছি।

তিনি আরো বলেন, জোড়া মহিষে পদদলিত হওয়ার কারণে সামান্য আঘাত পেলেও তিনি সুস্থ আছেন।

এফএ/এএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়