শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ জনগণকে সংগঠিত করে চূড়ান্তভাবে বিজয় অর্জন করতে হবে: মির্জা ফখরুল ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৫:২৭ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৫:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আড়াইহাজারে মশাল মিছিল থেকে ছাত্রদল নেতা আটক

আটক ছাত্রদল নেতা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে রতন নামে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। আজ রোববার তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে আড়াইহাজার-মদপনপুর সড়কের স্থানীয় লেঙ্গুরদী এলাকা থেকে তাকে আটক করা হয়। 

উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জোবায়ের হোসেন জিকুর নেতৃত্বে সংঠনের বেশ কিছু নেতাকর্মী মশাল হাতে নিয়ে মিছিল বের করেন। খবর পেয়ে আড়াইহাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে। তবে অন্যরা পুলিশের উপস্থিতি টেঁর পেয়ে পালিয়ে যায়।

আড়াইহাজার থানার পুলিশের দাবি ঘটনাস্থল থেকে ৬২টি মশাল উদ্ধার করা হয়েছে। এছাড়াও ঘটনাস্থলের আশপাশের এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে বলে পুলিশ দাবি করে। আটক ছাত্র নেতা স্থানীয় কালাপাহাড়িয়া ইউনিয়নের রাধানগর এলাকার মতিনের ছেলে একই সাথে তিনি ঢাকার বোরহানউদ্দিন কলেজের মাস্টার্সের শিক্ষার্থী বলে জানা গেছে। 

উপজেলা ছাত্রদলের এক নেতা জানান, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসাবে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা মশাল মিছিলটি করেন। নেতৃত্ব দেন উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবায়ের হোসেন জিকু।

এ ঘটনায় আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, একটি রাজনৈতিক দলের নেতাকর্মীরা স্থানীয় লেঙ্গুরদী এলাকায় সন্ধ্যার দিকে একটি মশাল মিছিল বের করেন। এ সময় তারা ককটেলের বিস্ফোরণও ঘটিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়