শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:৩৪ দুপুর
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরে জেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন 

সংবাদ সম্মেলন 

শরিফুল ইসলাম, জামালপুর : জামালপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । আজ রোববার দুপুরে জিলা স্কুল মাঠে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় । 

সংবাদ সম্মেলনে  স্বাগত বক্তব্য রাখেন,জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ । 

তিনি বলেন ,এই সম্মেলনকে ঘীরে বাংলাদেশ আওয়ামীলীগ জামালপুর জেলা শাখা ও পৌরসভাসহ ৮ টি সাংগঠনিক উপজেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে । নেতা কর্মী ও সমর্থকদের মাঝে উৎসব মুখর পরিবেশ সৃষ্টি হয়েছে । এটি জামালপুর জেলা আওয়ামীলীগের ৮ম জেলা সম্মেলন । সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল  এই মাঠেই ২০১৫ সালে । তিনি সম্মেলন সফল করার লক্ষ্যে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন । 

এ সময় উপস্থিত ছিলেন, জামালপুর সদর ৫ আসনের সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, সহ-সভাপতি মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। 

প্রতিনিধি/ জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়