শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৯:৪২ রাত
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৯:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোবিন্দগঞ্জে ম্যজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

ম্যজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

গাইবান্ধা প্রতিনিধি : গাইন্ধার গোবিন্দগঞ্জে পপি খাতুন (৩১) নামে এক নির্বাহী ম্যাজিস্ট্রেট এর মামলায় স্বামী মোহাইমেনুল ইসলাম (৩৩) , পিতা মাকসুদুর রহমানের কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে গোবিন্দগঞ্জের আদালতে আসামিকে উপস্থিত করলে বিচারক নাজমুল হাসান তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
 
জানা যায়, পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগ্নিপতি সোহরাবের বাড়িতে পপি খাতুন গত বৃহস্পতিবার আসেন। পরের দিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল ইসলাম সেখানে এসে তার নিকট ৫০ হাজার টাকা দাবি করেন। পপি টাকা দিতে অস্বীকার করলে তাকে এলোপাথারী মারধর করে গুরুতর জখম করা করে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়।  শুক্রবার দিবাগত রাতে মোহাইমেল ইসলামকে গ্রেপ্তার করে।

নির্যাতিত ম্যাজিস্ট্রেট পপি এর আগেও তার স্বামীকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা বলেন, এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে জেল খানায় প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের এপিঃ সিনিয়র সহকারী কমিশনার  ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন।

তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর  গ্রামের  মৃত  আব্দুল জলিলের মেয়ে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়