শিরোনাম
◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে সন্ত্রাসীদের হামলায় এক ব্যক্তির দুই হাতের কবজি কর্তন

হামলা

ফরহাদ আমিন, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে সন্ত্রাসীদের ধারালো দা'কোপে মো.ছিদ্দিক আহমদ(৫৫)নামে এক ব্যক্তিকে দুই হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দেওয়ার ঘটনা ঘটেছে। 

শনিবার (২৬নভেম্বর) দুপুর আড়াইটার দিকে সদর ইউনিয়নের ৮নংওয়ার্ড নাজির পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আহত ব্যক্তি নাজির পাড়া এলাকার মৃত নজির আহমদের ছেলে।

আহত ছিদ্দিক আহমদের ছেলে ফরিদ আলম জানান,দুপুরে টেকনাফ থেকে সাবারাং মোটরসাইকেল যোগে মেয়ের বাড়িতে যাওয়ার পথে নাজির পাড়া মাদ্রাসা সংলগ্ন রাস্তার উপরে স্থানীয় ইউপি সদস্য এনাম মেম্বারের নেতৃত্বে একদল সন্ত্রাসী ছিদ্দিকের পথ গতিরোধ করে কিছুই বুঝে উঠার আগেই ধারালো দা দিয়ে কোপিয়ে দুই হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা কবজি দুটো নিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.নাসিম ইকবাল বলেন,দুই হাতের কবজি কাটা ও রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে বিকেলে স্বাস্থ্য কমপ্লেক্স আনা হয়।আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপরে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.আব্দুল হালিম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।তবে হামলাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়