শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ১১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ মেডিকেল থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

ব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলা ভবন থেকে ঝাঁপ দিয়ে পড়ে মনোয়ার হোসেন (৪০) নামে রোগীর মৃত্যু হয়েছে।

নিহত মনোয়ার হোসেন ময়মনসিংহ  জেলার হালুয়াঘাট উপজেলার উয়াপাড়া এলাকার মো. শরিফ মিয়ার ছেলে।

শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিন তলা ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে লাফিয়ে পড়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম  বলেন,  এই রোগীকে সুচিকিৎসা করা হচ্ছিল। তবে কি কারনে মারা গেছেন বিষয়টি জানা নেই। এই ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে কেউ দোষী প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

হাসপাতাল সূত্র জানায়, মনোয়ার হোসেন গত ২৩ নভেম্বর বেলা পৌনে ১২ টার দিকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে সার্জারি ইউনিট-২ ভর্তি হন। পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ স্থানান্তর করা হয়। ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সকালের দিকে মনোয়ার হোসেনের সাথে হাসপাতালে দুইজন ছিল। ঘটনার সময় রোগী মনোয়ার হোসেনকে রেখে তার সাথের একজন ঘুমাচ্ছিল। অপরজন বাইরে গিয়েছিলেন৷ পরে ওই রোগী বারান্দা থেকে লাফিয়ে পড়েন। 

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়