শিরোনাম
◈ আগামী মার্চে ঢাকায় বাংলাদেশ বিজনেস সামিট ◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ১১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ মেডিকেল থেকে লাফিয়ে পড়ে রোগীর মৃত্যু

ব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিনতলা ভবন থেকে ঝাঁপ দিয়ে পড়ে মনোয়ার হোসেন (৪০) নামে রোগীর মৃত্যু হয়েছে।

নিহত মনোয়ার হোসেন ময়মনসিংহ  জেলার হালুয়াঘাট উপজেলার উয়াপাড়া এলাকার মো. শরিফ মিয়ার ছেলে।

শনিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তিন তলা ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে লাফিয়ে পড়ে মারা যান।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম  বলেন,  এই রোগীকে সুচিকিৎসা করা হচ্ছিল। তবে কি কারনে মারা গেছেন বিষয়টি জানা নেই। এই ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত করে কেউ দোষী প্রমাণিত হলে ব্যবস্থা নেয়া হবে।

হাসপাতাল সূত্র জানায়, মনোয়ার হোসেন গত ২৩ নভেম্বর বেলা পৌনে ১২ টার দিকে হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে সার্জারি ইউনিট-২ ভর্তি হন। পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ স্থানান্তর করা হয়। ঘটনার দিন সকাল সাড়ে ১০ টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে লাফিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, সকালের দিকে মনোয়ার হোসেনের সাথে হাসপাতালে দুইজন ছিল। ঘটনার সময় রোগী মনোয়ার হোসেনকে রেখে তার সাথের একজন ঘুমাচ্ছিল। অপরজন বাইরে গিয়েছিলেন৷ পরে ওই রোগী বারান্দা থেকে লাফিয়ে পড়েন। 

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়