শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা: ৫ জনের রিমান্ড মঞ্জুর 

শেখ দিদারুল, চট্টগ্রাম : চট্টগ্রামের কালুরঘাটে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেওয়া সেই ২ মাদক ব্যবসায়ী হানিফ ও মহিউদ্দিন ফরিদসহ ৫ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) তাদের রিমান্ড মঞ্জুর করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দগাঁও থানা পুলিশের উপপরিদর্শক আবদুল মোনাফ।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তৃতীয় লিঙ্গের ইয়াসিনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকী ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। একই ঘটনায় এর আগে ৮ জনসহ সব মিলিয়ে এখন ১৩ জনকে গ্রেফতার করা হয়। 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, গত শনিবার রাতে গ্রেফতারের পর পুলিশের ওপর হামলা চালিয়ে হানিফকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগী ও তৃতীয় লিঙ্গের লোকজন। তাদের ধরতে পুলিশ বিভিন্নভাবে তৎপরতা চালায়। পরে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডে ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তার ভাই ইয়াসিনকে গ্রেফতার করা হয়। পরে বাকী দু'জনকে গ্রেফতার করা হয়। 

এর আগে গত শনিবার সন্ধ্যায় নগরের কালুরঘাট ব্রিজের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ হানিফ ও মহিউদ্দিন ফরিদ নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুজনকে ছিনিয়ে নেওয়া হয়। এ সময় উভয়পক্ষের সংঘর্ষে আহত হন হানিফের বোন নাজমা আক্তার। রাতেই হাসপাতালে তার মৃত্যু হয়। আহত হন পুলিশের দুই সদস্য। তারা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর করে পুলিশের ব্যবহৃত সরকারি মোবাইল ফোন ও ওইকিটকি ছিনিয়ে নিয়ে যায়। 

পরে মৌলভীবাজার এলাকায় রেললাইনের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়্যারলেস সেটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চান্দগাঁও থানায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২২৪ জনকে আসামি করা হয়। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়