শিরোনাম
◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা: ৫ জনের রিমান্ড মঞ্জুর 

শেখ দিদারুল, চট্টগ্রাম : চট্টগ্রামের কালুরঘাটে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেওয়া সেই ২ মাদক ব্যবসায়ী হানিফ ও মহিউদ্দিন ফরিদসহ ৫ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) তাদের রিমান্ড মঞ্জুর করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দগাঁও থানা পুলিশের উপপরিদর্শক আবদুল মোনাফ।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তৃতীয় লিঙ্গের ইয়াসিনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকী ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। একই ঘটনায় এর আগে ৮ জনসহ সব মিলিয়ে এখন ১৩ জনকে গ্রেফতার করা হয়। 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, গত শনিবার রাতে গ্রেফতারের পর পুলিশের ওপর হামলা চালিয়ে হানিফকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগী ও তৃতীয় লিঙ্গের লোকজন। তাদের ধরতে পুলিশ বিভিন্নভাবে তৎপরতা চালায়। পরে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডে ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তার ভাই ইয়াসিনকে গ্রেফতার করা হয়। পরে বাকী দু'জনকে গ্রেফতার করা হয়। 

এর আগে গত শনিবার সন্ধ্যায় নগরের কালুরঘাট ব্রিজের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ হানিফ ও মহিউদ্দিন ফরিদ নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুজনকে ছিনিয়ে নেওয়া হয়। এ সময় উভয়পক্ষের সংঘর্ষে আহত হন হানিফের বোন নাজমা আক্তার। রাতেই হাসপাতালে তার মৃত্যু হয়। আহত হন পুলিশের দুই সদস্য। তারা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর করে পুলিশের ব্যবহৃত সরকারি মোবাইল ফোন ও ওইকিটকি ছিনিয়ে নিয়ে যায়। 

পরে মৌলভীবাজার এলাকায় রেললাইনের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়্যারলেস সেটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চান্দগাঁও থানায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২২৪ জনকে আসামি করা হয়। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়