শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা: ৫ জনের রিমান্ড মঞ্জুর 

শেখ দিদারুল, চট্টগ্রাম : চট্টগ্রামের কালুরঘাটে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে ছিনিয়ে নেওয়া সেই ২ মাদক ব্যবসায়ী হানিফ ও মহিউদ্দিন ফরিদসহ ৫ জনের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) তাদের রিমান্ড মঞ্জুর করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দগাঁও থানা পুলিশের উপপরিদর্শক আবদুল মোনাফ।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি এলাকায় ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তৃতীয় লিঙ্গের ইয়াসিনকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকী ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। একই ঘটনায় এর আগে ৮ জনসহ সব মিলিয়ে এখন ১৩ জনকে গ্রেফতার করা হয়। 

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, গত শনিবার রাতে গ্রেফতারের পর পুলিশের ওপর হামলা চালিয়ে হানিফকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগী ও তৃতীয় লিঙ্গের লোকজন। তাদের ধরতে পুলিশ বিভিন্নভাবে তৎপরতা চালায়। পরে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডে ঢাকাগামী একটি বাস থেকে হানিফ ও তার ভাই ইয়াসিনকে গ্রেফতার করা হয়। পরে বাকী দু'জনকে গ্রেফতার করা হয়। 

এর আগে গত শনিবার সন্ধ্যায় নগরের কালুরঘাট ব্রিজের সামনে থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ হানিফ ও মহিউদ্দিন ফরিদ নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে দুজনকে ছিনিয়ে নেওয়া হয়। এ সময় উভয়পক্ষের সংঘর্ষে আহত হন হানিফের বোন নাজমা আক্তার। রাতেই হাসপাতালে তার মৃত্যু হয়। আহত হন পুলিশের দুই সদস্য। তারা পুলিশ ফাঁড়িতে ভাঙচুর করে পুলিশের ব্যবহৃত সরকারি মোবাইল ফোন ও ওইকিটকি ছিনিয়ে নিয়ে যায়। 

পরে মৌলভীবাজার এলাকায় রেললাইনের কাছ থেকে পরিত্যক্ত অবস্থায় ওয়্যারলেস সেটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় চান্দগাঁও থানায় কালুরঘাট পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) শরীফ রোকনুজ্জামান বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২২৪ জনকে আসামি করা হয়। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়