শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০১:৪১ দুপুর
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৫:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুড়িগ্রামে দুধ দিয়ে গোসল করে আর্জেন্টিনা সমর্থকের দলবদল

আসিফ

শাহনাজ পারভীন, কুড়িগ্রাম: জেলায় তিন কেজি দুধ দিয়ে গোসল আর্জেন্টিনা ফুটবল দলকে সমর্থন না করার ঘোষণা দিয়েছেন আসিফ নামে এক যুবক। মঙ্গলবার রাতে শহরের সিএন্ডবি মোড় এলাকায় এই ঘটনা ঘটেছে। আসিফ কুড়িগ্রাম পৌর শহরের চর কুড়িগ্রাম সিএন্ডবি মোড় এলাকার মো. নজরুল ইসলামের ছেলে। এ ঘটনার দেড় মিনিটের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ হলে আসিফকে নিয়ে এলাকায় ফুটবলপ্রেমীদের মাঝে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

স্থানীয়রা জানান, আসিফ আর্জেন্টিনা ফুটবল দলের একজন কট্টর সমর্থক ছিলেন। বিশ্বকাপ ফুটবল এলে প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা দেখাতে বাড়িতে আর্জেন্টিনার পতাকা লাগান, গায়ে জার্সি পড়তেন। প্রিয় দলের সমর্থকদের বিভিন্নভাবে উৎসাহ যোগাতেন। বৃহস্পতিবারও তার ব্যতিক্রম ছিল না। দল জিতবে বলে খেলা দেখতে প্রজেক্টরের সামনে বসে ছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রিয় দল হেরে যাওয়ায় হতাশ হয়ে দলবদল করেন তিনি।

আসিফ বলেন, আমার বুদ্ধি হওয়ার পর থেকে আর্জেন্টিনা দলকে সাপোর্ট করে আসছি। মনে প্রাণে আর্জেন্টিনাকে ভালোবাসি। আমার এ বয়সে জানা মতে আর্জেন্টিনা বিশ্বকাপ ট্রফি নিতে পারেনি। বড় দলের সাপোর্টার হয়ে প্রতিবারই লজ্জায় পড়েছি। তাই সিদ্ধান্ত নিলাম যতদিন বেঁচে থাকব আর কখনো আর্জেন্টিনাকে সাপোর্ট করব না।

আর্জেন্টিনার পরিবর্তে অন্য দলকে সাপোর্ট করার বিষয়ে তিনি বলেন, অন্য দল সাপোর্ট করার বিষয়ে এখনো সিদ্ধান্ত নিইনি। তবে এবার থেকে দলগুলোর খেলা দেখে বুঝেশুনে সাপোর্ট করব। যাতে এত বড় লজ্জায় না পড়তে হয়।


কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মো. লোবান হাসান বলেন, বিশ্বকাপ ফুটবল একটি আন্তর্জাতিক খেলা। এ খেলাকে ঘিরে নানা দলের সমর্থক থাকতে পারে। 

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়