শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ১১:৩৪ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২২, ১২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজৈরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

আকাশ আহম্মেদ সোহেল: মাদারীপুরের রাজৈরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত। 

শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার সানেরপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পলাশ মাতুব্বর (৩০) উপজেলার মোল্লাদি গ্রামের কালু মাতুব্বরের ছেলে। অপরজনের নাম আফরোজা আক্তার (২৫) বলে জানা গেলেও এখনো ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার টেকেরহাট থেকে মোটরসাইকেল যোগে মোল্লাদি গ্রামে ফিরছিলো পলাশ ও আফরোজা। এসময় বরিশাল থেকে ছেড়ে আসা গ্রিন লাইন পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, নিহত ২ জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়