শিরোনাম
◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ০৫:৫৩ বিকাল
আপডেট : ০৬ অক্টোবর, ২০২২, ০৫:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোটচাঁদপুরে জমি সংক্রান্ত বিরোধে ৪ জনকে পিটিয়ে জখম

ফিরোজ আহম্মেদ, কালীগঞ্জ (ঝিনাইদহ) :  জেলার কোটচাঁদপুরে জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের চারজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে উপজেলা শহরের মেইনবাসস্ট্যান্ড পাড়ায়। আহতরা হলো জাহাঙ্গীর আলম, তার স্ত্রী, মেয়ে আসমা আক্তার শাপলা ও ছেলে হযরত আলী। 

এরমধ্যে আসমা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকিদের প্রাাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আহত হযরত আলী বাদি হয়ে কোটচাঁদপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে উল্লেখ করেন, তার চাচা জুলফিকার আলী ভুট্টা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রায়ই তাদের গালমন্দ, মারধর ও নানাভাবেহুমকি ধামকি দিয়ে আসছিল। সম্প্রতি জুলফিকার আলী আমাদের চলাচলে পথের কিছু অংশ এবং পানি যাওয়ার ড্রেন বন্ধ করে দেয়। এ নিয়ে আমার বাবা জাাহাঙ্গীর আলমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুলফিকার আলী আমার বাবাকে মাারপিট শুরু করে। আমরা ঠেকাতে গেলে আমার মা, আমার বোন আসমা আক্তার ও আমাকে পিটিয়ে আহত করে। এসময় প্রতিবেশিরা এগিয়ে এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

হাসপাতালে ভর্তি আসমা আক্তার জানান, আমি ঘটনার দিন বাবার বাড়ি বেড়াতে এসেছিলাম। হঠাৎ বাবাকে মারছে দেখে ঠেকাাতে গিয়েছিলাম। এসময় আমাকেও বেদম মারপিট করে জখম করে। আমাার তিন মাসের একটি ছেলে সন্তান রয়েছে। তাকে নিয়ে এখন আমি হাসপাতালে দিন পার করছি। 

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক তারুণী পাশা জানান, আহতদের হাসপাতালে আনার পর তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি আসমা আক্তারকে ভর্তি করা হয়। তার শরীরের পিঠে হাতে ও মাথায় জখম ও কাটার দাগ রয়েছে। 

কোটচাঁদপুর থানার ওসি মো. মইনুদ্দিন জানান, দুই ভাইয়ের পরিবারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধের জেওে মারামারি হয়েছে। এ নিয়ে দুই পক্ষেরই অভিযোগ পেয়েছি। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়