শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ০১:৪৮ রাত
আপডেট : ০৬ অক্টোবর, ২০২২, ০৭:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে সমুদ্র সৈকতে ভেসে এলো আরও ২ তরুণীর লাশ

নিউজ ডেস্ক: কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের সমুদ্রসৈকতের পৃথক এলাকা থেকে দুই তরুণী ভাসতে থাকা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাঁদের বয়স ১৮ থেকে ২০ বছর। বুধবার রাত সাড়ে ১০টার দিকে শীলখালী এবং রাত সোয়া ১১টার দিকে দক্ষিণ শীলখালী এলাকার সমুদ্রসৈকত থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। প্রথম আলো

এর আগে গত সোমবার মধ্যরাতে শতাধিক রোহিঙ্গা নিয়ে অবৈধ পথে মালয়েশিয়ায় যাওয়ার পথে একটি ট্রলারডুবির ঘটনা ঘটে। লাশ দুটি ওই ঘটনায় মারা যাওয়া দুই তরুণীর বলে ধারণা করছে পুলিশ।

এ নিয়ে ওই ট্রলারডুবির পর এখন পর্যন্ত এক শিশু ও পাঁচ রোহিঙ্গা তরুণীর লাশ উদ্ধার করা হলো। এ ছাড়া ঘটনার পর পর জীবিত অবস্থায় দালালসহ ৪৫ জনকে উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে উদ্ধার করা লাশ দুটি ট্রলারডুবিতে নিখোঁজ থাকা তরুণীদের মধ্যে দুজনের। তবে তাৎক্ষণিকভাবে তাঁদের পরিচয় জানা যায়নি। লাশ দুটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়