শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০২:৪৮ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০২:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হুইল চেয়ারসহ বস্ত্র বিতরণ করলেন নেতা সুবাস সাহা

এস.এম আকাশ, ফরিদপুর : জেলা প্রায় ৪ হাজার হতদরিদ্র, গরীব অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, শাড়ী, লুঙ্গী, পাঞ্জাবী ও ধুতিসহ নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট্য সমাজ সেবক, ধর্মানুরাগী সুবাস সাহা।

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সোমবার বিকেল ৫টার দিকে  বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারের পাশে তার নিজ বাস ভবনে এসব বিতরণ করেন তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন, ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। ফরিদপুরের পুলিশ সুপার মো: শাজাহান। হামীম গ্রুপের চেয়ারম্যান একে আজাদ। দিল্লীর সুপ্রিম কোর্টের সিনিয়র এ্যাডভোকেট পীযুষ কান্তি রায়। তৃণমূল কংগ্রেস বনগা পঞ্চায়েত কমিটির সভাপতি অসিম সরকার। ভারতের জনতা পার্টির পশ্চিম বাংলা কমিটির সহ-সভাপতি তরুন কান্তি মাহাতো। ফরিদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ্যাড. শামসুল হক ভোলা মাস্টার। ফরিদপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী পার্থ প্রতীম সাহা। 
বোয়ালমরী উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুসা মিয়া। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশারেফ হোসাইন। পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন মিয়া। পদ্মা বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম আকাশ, বোয়ালমারী বার্তার সম্পাদক এ্যাড: কোরবান আলী, আগামীর প্রত্যাশার প্রকাশক লিটু সিকদার সহ আরো অনেকে। 

মানবতার সেবক এই হিন্দু মহাজোট নেতা নিজস্ব অর্থায়নে প্রতি বছরেই হাজার, হাজার হতদরিদ্র মানুষের মাঝে কম্বল এবং নগদ অর্থসহ শাড়ী, লুঙ্গী, পাঞ্জাবী ও ধুতি কাপড় বিতরণ করে আসছেন।

সংবাদকর্মীদের এক প্রশ্নের জবাবে সুবাস সাহা বলেন, এলাকার হতদরিদ্র, গরীব,অসহায় ও প্রতিবন্ধী মানুষের পাশে আমি সব সময় ছিলাম এবং বাকি জীবনেও সব সময় পাশে থেকে  তাদের সেবা করে যাব। তিনি বলেন, আমার অবর্তমানে আমার সন্তানদের প্রতি আামর নির্দেশনা রয়েছে তারাও আমার মত মানুষকে সেবা করে যাবে, এটা আমার ইচ্ছা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়