শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০২:৪০ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরিষাবাড়ীতে ৬ গ্রামের ৫০ বছরের দূভোর্গ লাঘব করলেন এমপি মুরাদ 

সরিষাবাড়ীতে ৬ গ্রামের ৫০ বছরের দূভোর্গ লাঘব করলেন এমপি মুরাদ 

মোস্তাক আহমেদ, সরিষাবাড়ী (জামালপুর) : জামালপুরের সরিষাবাড়ীতে নতুন রাস্তা পেয়ে ৫০ বছরের দুঃখ লাঘব হলো ৬ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের। দুপুরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া সুনারু বাড়ী ব্রীজ হতে চার নদীর মোহনা পর্যন্ত ১৭’শ মিটার নব-নির্মানাধীন কাচা রাস্তার কাজের পরির্দশন করেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান এমপি। 

জানা যায়, ২০২২-২৩ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষনা বেক্ষন কর্মসুচীর কাবিটা (বিশেষ) এর আওতায় এ ১৭ শ মিটার ও ৫ ফুট উচু করে কাঁচা রাস্তা নির্মানের জন্য ১০ লক্ষ টাকা বরাদ্ধে নির্মিত হয় রাস্তাটি। রাস্তা হওয়ায় সাতপোয়া ইউনিয়নের রৌহা, নান্দিনা, চুনিয়াপটল, চর আদ্রা, ছাতারিয়া এবং মাদারগঞ্জের সিধুলী গ্রামসহ ৬ গ্রামের প্রায় ২০ হাজার মানুষের যাতায়াত ও মালামাল পরিবহনের একমাত্র সহজতম রাস্তা হবে এটি। 

স্থানীয়রা বলেন, আগে দু-পায়ের রাস্তা থাকলেও অনেক কষ্টে হেটে চলাচল করতে হতো। কেউ অসুস্থ্য হলে ভাড়ে তুলে কাদে নেয়া ছাড়া কোন উপায় ছিলো না। আমাদের দূভোর্গ লাঘবে এমপি মুরাদ হাসান নতুন রাস্তা করে দিলেন। রাস্তা পেয়ে আমরা ৬ গ্রামের মানুষ খুশি। এসময় গ্রামবাসীর পক্ষ থেকে এমপি মুরাদ হাসান কে ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর, আদ্রা আব্দুল গফুর জয়নাল আবেদীন আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমানসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়