শিরোনাম
◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৬:৫১ বিকাল
আপডেট : ০৪ অক্টোবর, ২০২২, ০৬:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে সংসদ সদস্যের দূর্গাপূজা পরিদর্শন

কিশোরগঞ্জে সংসদ সদস্যের দূর্গাপূজা পরিদর্শন

খাদেমুল মোরসালিন, কিশোরগঞ্জ (নীলফামারী) : জেলার কিশোরগঞ্জ উপজেলার কয়েকটি দূর্গাপূজার মন্দির পরিদর্শন করেছেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল।

সোমবার রাত ৯টার সময় তার নিজ বাড়ী উপজেলার মাগুড়া ইউনিয়নের পাড়ের হাট আক্কেলপুর সার্বজনিন দূর্গা মন্দির পরিদর্শনের মধ্য দিয়ে দূর্গাপূজা পরিদর্শনের কাজ শুরু করেন।

মাগুড়া ইউনিয়নের পাড়ের হাট আক্কেলপুর সার্বজনিন দূর্গা মন্দির পরিদর্শনের জন্য মন্দির প্রাঙ্গনে উপস্থিত হলে মন্দির কমিটি তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন। মন্দির কমিটির সাধারণ সম্পাদক রাম কৃষ্ণের সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রশিদুল ইসলাম,মাগুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মাগুড়া ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আখতারুজ্জামান মিঠু,এমপির বিশেষ সহকারী রায়হানুল আহসান রোমী ও পাড়েরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও জাতীয় পার্টির নেতা আব্দুল মজিদ ছোট প্রমূখ।

সংসদ সদস্য বলেন,সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম উৎসব দূর্গাউৎসব। এ উৎসবকে ঘিরে সরকার নিচ্ছিদ্র নিরাপত্তার পাশাপাশি সকল কার্যক্রম সুষ্ঠ্যভাবে পরিচালনা করার জন্য উদ্যোগ গ্রহণ করেছে। জাতীয় পার্টির প্রত্যেক নেতাকর্মীরা নিজ উদ্যোগে স্বেচ্ছাসেবক হিসাবে দূর্গাপূজা এলাকায় কাজ করছেন।

আমরা চাই প্রত্যেক ধর্মের মানুষ তাদের ধর্মীয় সকল অনুষ্ঠান যাতে নির্বিঘ্নে পালন করতে পারে সেজন্য আমরা সোচ্চার আছি। কেউ যাতে ধর্মীয় কোন অনুষ্ঠানে বাধার সৃষ্টি করতে না পারে সেজন্য প্রশাসন মাঠে কাজ করছে।

পরে তিনি নগদ অর্থ সহায়তা দিয়ে ও মন্দিরের উন্নয়ন কাজের জন্য আগামীতে বরাদ্দ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে মন্দিরস্থান ত্যাগ করেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়