শিরোনাম
◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ১২:১৫ দুপুর
আপডেট : ০৪ অক্টোবর, ২০২২, ১২:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ত্র-গুলিসহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

ফরহাদ আমিন, টেকনাফ (কক্সবাজার) : টেকনাফের উনচিপ্রাং ২২ ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য মোহাম্মদ সাকের(২১)নামে এক রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন)।

এসময় তার কাছ থেকে একটি অস্ত্র ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মঙ্গলবার(০৪ অক্টোবর)ভোররাতে হোয়াইক্যং ইউপির ঐ এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি উনচিপ্রাং ২২ ক্যাম্পের ডি/৩-ব্লকের, ঘর-৪০ বাসিন্দা হোসেন আহমেদের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন)অধিনায়ক(অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ হাসান বারী নূর।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন পুলিশের একটিদল উনচিপ্রাং ২২ ক্যাম্পের ডি/৩-ব্লক এলাকায় অভিযান চালিয়ে ইসলাম গ্রুপের সক্রিয় সদস্য রোহিঙ্গা মোঃ সাকেরকে আটক করা হয়েছে।

এসময় তার দেখানো মতে ডি ব্লকের পানির ট্যাংকির উত্তর প্বার্শে নীম গাছের পাশে পাহাড়ের ঢালে মাটির গর্ত থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত অস্ত্র-গুলিসহ আটক রোহিঙ্গার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিতে তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়