শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ১০:৫২ রাত
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ১০:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৪

গ্রেফতারকৃত ৪ জন

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে পুলিশ। 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, দুর্গাপূজাকে সামনে রেখে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই রোধ ও পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে করে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ অভিযানে  চারজনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম নগরীর মহারাজা রোড মধুবাবুর গলি বাইলেন থেকে মাদক ব্যবসায়ী ঝুটন ও রেদুয়ান আহম্মেদ পাভেলকে ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

এ ছাড়া এসআই উত্তম কুমার দাস এবং এএসআই মোঃ কাজল মিয়া পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, চরপাড়া বউ বাজার এলাকার মোঃ খোকন মিয়া ও চর ঈশ্বরদিয়ার  ঋষিপাড়ার মোঃ নজরুল ইসলাম। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এই অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়