শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ১০:৫২ রাত
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ১০:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৪

গ্রেফতারকৃত ৪ জন

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্ত ও মাদক ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে পুলিশ। 

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, দুর্গাপূজাকে সামনে রেখে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই রোধ ও পরোয়ানাভুক্ত আসামীদের গ্রেফতারে নিয়মিত অভিযান চালিয়ে করে আসছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। এ অভিযানে  চারজনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম নগরীর মহারাজা রোড মধুবাবুর গলি বাইলেন থেকে মাদক ব্যবসায়ী ঝুটন ও রেদুয়ান আহম্মেদ পাভেলকে ৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

এ ছাড়া এসআই উত্তম কুমার দাস এবং এএসআই মোঃ কাজল মিয়া পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, চরপাড়া বউ বাজার এলাকার মোঃ খোকন মিয়া ও চর ঈশ্বরদিয়ার  ঋষিপাড়ার মোঃ নজরুল ইসলাম। শনিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এই অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়