শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:১০ রাত
আপডেট : ৩০ সেপ্টেম্বর, ২০২২, ০২:১০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কবি মুজাহিদ ইসলাম বুলবুলকে সংবর্ধনা

কবি মুজাহিদ ইসলাম বুলবুলকে সংবর্ধনা

মো. জালাল উদ্দিন: দীর্ঘ ২ যুগেরও বেশি সময় ধরে ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে অসামান্য অবদানের জন্য গীতিকার, সুরকার ও ইসলামী সংগীতশিল্পী কবি মোঃ মুজাহিদুল ইসলাম বুলবুলকে মৌলভীবাজার লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ইং, মৌলভীবাজার পৌরসভা ভি.আই.পি হলে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোঃ নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতী মোঃ শামসুল ইসলাম।

মাওলানা মুফতী মোঃ রূহুল আমীনের সভাপতিত্বে ও মাওলানা মোঃ শফিকুল আলমের পরিচালনায় সভায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির মোঃ নেছার আহমদ বক্তব্যে বলেন, কবি মোঃ মুজাহিদুল ইসলাম বুলবুলের মতো ব্যক্তিরা নিরবে এই সমাজে জন্য কাজ করে যাচ্ছেন। তিনি যেভাবে সাংস্কৃতিক প্রতিভা দিয়ে কাজ করতে পারবেন, আমরা সেভাবে পারবো না। আমার জেলার এই কৃতি সন্তানকে সংবর্ধনা দিতে পেরে আমি ধন্য। আমাদের উচিত গুণি ব্যক্তিদের সম্মান দেয়া এবং তাদের পাশে দাঁড়ানো।

এসময় উপস্থিত ছিলেন- উত্তরমুলাইম মল্লিকসরাই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ শামসুল ইসলাম, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য মোঃ রাজন আহমদ, সাবেক জেলা সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক, জেলা তালামীযের সভাপতি মোঃ কাওছার আহমদ, সাধারণ সম্পাদক মোঃ নাছির খান, কিন্ডার গার্টেন এসোসিয়েশন মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোঃ মোস্তফিজুর রহমান বকুল, শহর তালামীযের সভাপতি মোঃ আফসার আহমদ, সদর উপজেলা তালামীযের সভাপতি মোঃ হাফিজ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন রাফি প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়