শিরোনাম

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৮ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০২:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ দিন ধরে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্র, উদ্বিগ্ন পরিবার

রাজ চৌধুরী, হবিগঞ্জ : বাহুবলে নিখোঁজের ১০ দিন পেরিয়ে গেলেও সন্ধান মিলেনি জাকারিয়া মিয়া (১৩), আব্দুল ওয়াহিদ (১৪) ও রাহিম উদ্দিন (১৪) নামের তিন মাদ্রাসা ছাত্রের। এতে উদ্বিগ্ন হয়ে পড়েছেন নিখোঁজ হওয়া তিন মাদ্রাসা ছাত্রের পরিবারের লোকজন।

গত ১৯ সেপ্টেম্বর দুপুর থেকে ওই তিন মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছেন। তারা প্রত্যেকেই বাহুবল উপজেলাস্থ জামেয়া মাহমুদিয়া হামিদনগর মাদ্রাসার ছাত্র। এদিকে নিখোঁজের তিন দিন পর ২২ সেপ্টেম্বর তাদের সন্ধান চেয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা ৩টি জিডি করা হয়েছে।

কিন্তু এখনও পর্যন্ত পুলিশ তাদের সন্ধান খোঁজে বের করতে সক্ষম হয়নি।

জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর আলাদা আলাদা সময়ে উপজেলার উত্তরসুর গ্রামের হাফেজ আব্দুস শহিদের পুত্র জাকারিয়া মিয়া (১৩) নিজগাঁও গ্রামের পাকু মিয়ার পুত্র আব্দুল ওয়াহিদ (১৪) ও হবিগঞ্জ সদর উপজেলার পূর্ব কাটাখালী গ্রামের মৃত ফিরোজ আলীর পুত্র রাহিম উদ্দিন (১৪) মাদ্রাসা থেকে নিখোঁজ হয়।

ঘটনার পরপরই মাদ্রাসার শিক্ষক নিখোঁজ তিন ছাত্রের অভিভাবকদের বিষয়টি জানান। তাৎণিক জাকারিয়া, ওয়াহিদ ও রাহিমের অভিভাবকরা তাদের নিজ নিজ আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে তাদের কোন সন্ধান পাননি।

পরে ২২ সেপ্টেম্বর নিখোঁজ জাকারিয়ার পিতা হাফেজ আব্দুস শহিদ, ওয়াহিদের পিতা পাকু মিয়া ও রাহিম উদ্দিনের বড় ভাই সাইদ আহমদ বাদী হয়ে বাহুবল মডেল থানায় আলাদা আলাদা তিনটি জিডি এন্ট্রি করেন।

সাইদ আহমদ জানান, আমার ছোট ভাই রাহিমসহ তিন মাদ্রাসা ছাত্র আজ ১০ দিন ধরে নিখোঁজ। তাদের সন্ধান বের করতে দেশের বিভিন্ন স্থানে হন্য হয়ে ঘুরছি।

কিন্তু কোন সন্ধান খোঁজে বের করতে পারছি না। এদিকে তার সন্ধানে আমাদের মা (জাহেদা খাতুন) পাগল প্রায় হয়ে পড়েছেন।

তিনি তার ভাইসহ নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রের দ্রুত সন্ধান পেতে পুলিশসহ সকলের সহযোগিতা কামনা করেছেন।এ ব্যাপারে বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, তিন মাদ্রাসা ছাত্রের নিখোঁজের বিষয়ে থানায় জিডি এন্ট্রি হয়েছে।

তাদেরকে দ্রুত সময়ের মধ্যে খোঁজে বের করতে সকল ধরণের চেষ্টা অব্যাহত রেখেছি। সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়