শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৩৪ বিকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৭:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ১২ জন ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপ বিতরণ

ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপ বিতরণ

আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে ১২ জন ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। বুধবার প্রফেশনাল আউটসোর্সিং প্রশিক্ষণ প্রাপ্ত ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপগুলো বিতরণ করা হয়।

সকালে জেলা প্রশাসকের কার্যলয়ের সম্মেলন কক্ষে ওই ফ্রিল্যান্সারদের হাতে ল্যাপটপগুলো বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক একেএম গালিভ খান।

এ সময় উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ ড. শংকর কুমার কুন্ডু, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব-উল-ইসলাম, জেলা তথ্য অফিসার ওয়াহিদুজ্জামান, জেলা সমাজসেবার উপ পরিচালক উম্মে কুলসুম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রাং।

ল্যার্নিং এন্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের আওতায় আউটসোর্সিং প্রশিক্ষণ প্রাপ্ত ১২ জন ফ্রিল্যান্সারদের মাঝে ল্যাপটপগুলো বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়