শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৫:৩৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জলাতঙ্ক দিবসে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রাণিসম্পদ বিভাগের র‌্যালী ও আলোচনা সভা

তৌহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া :  জেলা প্রাণিসম্পদ বিভাগের উদ্যোগে বিশ্ব জলাতংক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। “জলাতঙ্ক: মৃত্যু আর নয়, সবার সাথে সমন্বয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ বুধবার সকালে শহরের বোর্ডিং মাঠ সংলগ্ন জেলা প্রাণিসম্পদ বিভাগের কার্যালয় থেকে একটি জনসচেতনতামূলক র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পরে কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা  প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার কাজী নজরুল ইসলাম।

এ সময় তিনি জলাতঙ্কের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং জলাতঙ্কের দ্বারা আক্রান্ত হওয়ার হাত থেকে রক্ষায় জনসাধারণকে সচেতন হওয়ার আহ্বান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল, উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডাঃ নূর মোহাম্মদ শাফী প্রমূখ।

সভায় বিভিন্ন খামার প্রতিষ্ঠানের প্রতিনিধি, মাঠ সহকারী, স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়