শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৪২ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফটিকছড়িতে দুই মাদক ব্যবসায়ী গাঁজাসহ আটক 

মাদক ব্যবসায়ী

মোস্তফা কামরুল, ফটিকছড়ি (চট্টগ্রাম) : চট্টগ্রামের ফটিকছড়ির লেলাং ইউনিয়নে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরলো ইউনিয়ন গ্রাম পুলিশ। সোমবার রাত ১০ টার সময় ইউনিয়নে শাহনগর রিজুয়ান শাহ মাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে থানায় সোপর্দ করা হয়।  

আটককৃতরা হল হাটহাজারী পৌরসভার, পশ্চিম দেওয়ান নগর সন্দীপ পাড়া  এলাকার মৃত বজল আহম্মদের পুত্র মোহাম্মদ বাবুল (২৬) ও একই উপজেলার একই গ্রামের লুঙ্গী পাড়া এলাকার সোলতান আহমেদের নতুন বাড়ী মোহাম্মদ ইদ্রিস এর পুত্র সাইফুল ইসলাম (১৯)। 

জানা য়ায়, রাতে ২টি  মোটর সাইকেল খুবই দ্রুত গতিতে ইউনিয়নের কর্ণফুলী চা বাগান থেকে সন্যাসীরহাট হয়ে শাহনগরের দিকে যাচ্ছে।

তাদের গতিপথ সন্দেহ এলাকাবাসী ইউনিয়নের গ্রাম পুলিশকে খবর দেয়। গ্রাম পুলিশ গাড়িটি আটক করে তাদের তল্লাশি করলে গাঁজা দেখতে পায়। পরে তাদের আটক করে থানা পুলিশকে খবর দেয়। সম্পাদনা : আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়