শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৪২ সকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হানিমুনে স্বামীকে মারধর

প্রেমিক ছাত্রলীগ নেতাসহ সেই নববধূ গ্রেপ্তার

ছাত্রলীগ নেতা প্রেমিকসহ সেই নববধূ গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট: সমুদ্র সৈকত কুয়াকাটায় হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালানো নুরে জান্নাত লুলুকে গ্রেপ্তার করেছে বরগুনার তালতলী থানা পুলিশ। সময়

এ সময় তার প্রেমিক বরগুনার তালতলী উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান নোমানকেও গ্রেপ্তার করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের আগাপাড়া গ্রামে নোমানের ভগ্নীপতি হাসান প্যাদার বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নোমান তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের মৌপাড়া এলাকার আলাল হাওলাদারের ছেলে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, মারধরের ঘটনায় লুলুর স্বামী মনিরুল ইসলাম বাবু পটুয়াখালীর কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। এ মামলায় গ্রেপ্তারের পর তাদের কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নববধূকে নিয়ে কুয়াকাটা বেড়াতে যান বরগুনা পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের আনোয়ার হোসেন ছেলে সিঙ্গাপুর প্রবাসী মনিরুল ইসলাম বাবু। পরে ওই দিন রাত ১১টার দিকে কয়েকজন সহযোগীকে নিয়ে কুয়াকাটা সমুদ্র সৈকতে বাবুকে মারধর করেন তার স্ত্রীর প্রেমিকা ছাত্রলীগ নেতা নোমান। এরপর বাবুকে ফেলে প্রেমিক নোমানের সঙ্গে পালিয়ে যান লুলু। এ ঘটনায় গত ২৩ সেপ্টেম্বর কলাপাড়া থানায় মামলা করেন প্রবাসী মনিরুল ইসলাম বাবু। এর আগে গত ১৬ সেপ্টেম্বর বাবুর সঙ্গে বিয়ে হয় বরগুনা সদর উপজেলার ৮নং ওয়ার্ডের হেউলিবুনিয়া গ্রামের হারুন-অর-রশিদের মেয়ে নুরে জান্নাত লুলুর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়