শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০১:১২ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০১:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছেলের কারাদণ্ডের খবর শুনে মারা গেলেন মা

ভ্রাম্যমাণ আদালত

কামরুল ইসলাম, সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় ছেলেকে মাদক সেবনের অভিযোগ এনে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড দেয়। এ খবর শোনার পর বুকে ব্যথা শুরু হয়ে আকস্মিক মৃত্যুর কোলে ঢলে পড়েন মা ফেরদৌসী বেগম।

বুধবার (২২ সেপ্টেম্বর) তালা সদরের কাজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত  ফেরদৌসী বেগম তালা সদরের কাজিপাড়ায় কাজী নজরুল বারীর স্ত্রী।

মৃত ফেরদৌসী বেগমের ছেলে কাজী জীবন জানান, বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে মাদক সেবনের অভিযোগ এনে মেজো ভাই কাজী শিপনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এরপর তাকে হাজির করা হয় উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালতে। সেখানে ১৫ দিনের কারাদণ্ডের রায় দেন কর্মকর্তা এবং কারগারে প্রেরণ করেন। এরপর থেকে বাড়িতে মা চিন্তায় অসুস্থতা বোধ করতে থাকে। রাত সাড়ে ১০টার দিকে মা বুকে ব্যথা অনুভব করে কথা বলতে বলতে আকস্মিক মারা গেছেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় মায়ের দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে, জেলা ম্যাজিস্ট্রেটের বিশেষ অনুমতিতে প্যারোলে মুক্তি পেয়ে মায়ের জানাযায় অংশ নিতে পারেন দন্ডপ্রাপ্ত ছেলে কাজী শিপন।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস বলেন, কাজী শিপন গাজা সেবন করে এটি সে স্বীকার করায় তাকে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছিল। শিপনের কথা চিন্তা করে তার মা মারা গেছেন। বিষয়টি খুব হৃদয়বিদারক। তার ছেলে সাজা মওকুফের জন্য পরিবারটি জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আপিল করতে পারবেন। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ