শিরোনাম
◈ খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মেডিকেল বোর্ডের সভা অনুষ্ঠিত, পরীক্ষা-নিরীক্ষা শেষে সিদ্ধান্ত ◈ চুয়াডাঙ্গায় পানের বরজে আগুন ◈ মিল্টন সমাদ্দারের স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করবে ডিবি ◈ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি ◈ নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আওয়ামী লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি ◈ বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ: ওবায়দুল কাদের ◈ মানবপাচার ও অঙ্গপ্রত্যঙ্গ বিক্রিসহ বিভিন্ন অভিযোগে মিল্টন সমাদ্দারকে জিজ্ঞাসাবাদ করা হবে: ডিবি প্রধান ◈ চুয়াডাঙ্গা ও যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা প্রায় ৪৩ ডিগ্রি ◈ কুমিল্লায় শিশু ধর্ষণ ও হত্যার আসামি গ্রেপ্তার  ◈ সম্মিলিত প্রচেষ্টায় ন্যায় বিচার প্রতিষ্ঠা সম্ভব: প্রধান বিচারপতি 

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ দুপুর
আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চরফ্যাশনে একসঙ্গে তিন সন্তানের জম্ম দিলেন প্রসূতি

চরফ্যাশনে একসঙ্গে তিন সন্তানের জম্ম

মামুন হোসাইন, চরফ্যাশন (ভোলা): ভোলার চরফ্যাশনে একসঙ্গে তিন সন্তান প্রসব করলেন রেশমা বেগম নামের এক নারী। বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় প্রাইভেট ক্লিনিক ফাষ্ট কেয়ার মেডিকেল সার্ভিসেস সেন্টারের চিকিৎসক দেবশ্রী পালের তত্ত্বাবধানে অস্ত্রোপাচারের মাধ্যেমে দুই মেয়ে ও এক ছেলে সন্তানের প্রসব করেন তিনি। চিকিৎসক জানিয়েছেন মা ও তিন নবজাতক সম্পূর্ন সুস্থ রয়েছেন।

ক্লিনিক সূত্রে জানাযায়,এওয়াজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাজ মেস্তুরী মান্নানের গর্ভবতী স্ত্রী রেশমা বেগমকে বুধবার প্রাইভেট ক্লিনিক ফাষ্ট কেয়ার মেডিকেল সার্ভিসেস সেন্টারে ভর্তি করান। আল্ট্রসোনোগ্রামের মাধ্যমে ওই নারী গর্ভে তিন সন্তান রয়েছে দেখতে পান। দিনভর নরমাল ডেলিভারীর করানোর চেষ্টার পর সন্ধ্যায় অস্ত্রোপাচারের সিদ্ধান্ত নেন চিকিৎসক। অস্ত্রোপাচারের সময় একের পর এক নবজাতক সন্তান দেখে বিম্মিত হন চিকিৎসক ও নার্সরা। সফল  অস্ত্রোপাচারের পর মধ্যেমে নারীর গর্ভ থেকে সুস্থ ও সবল তিনজন নবজাতক বের করেন তারা।

গৃহবধূর শ্বশুর জানান, আমার পুত্রের ঘরে এক সঙ্গে ৩ নবজাতক দিয়েছেন আল্লাহ এতে আমরা অনেক খুশি এবং মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করি। 

চিকিৎসক ডাঃ দেবশ্রী পাল জানান, অস্ত্রোপাচারের মাধ্যেমে গৃহবধূর তিন সন্তান প্রসব হয়। প্রসবের পর তিন নবজাতক সম্পূর্ণ সুস্থ আছেন। তিন নবজাতকই নিবির পরিচর্যায় রয়েছেন। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়