শিরোনাম
◈ নির্বাচনকে কেন্দ্র করে অনেক খেলা চলছে: ওবায়দুল কাদের ◈ হত্যাচেষ্টার অভিযোগ: থানায় জিডি করলেন চিত্রনায়িকা বুবলি ◈ দাম কমলো সয়াবিন তেলের  ◈ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী  ◈ সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬, নিহতদের এক-পঞ্চমাংশের বেশি পথচারী ◈ ‘অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতি নাজুক হওয়ায় দেশ এখন দেউলিয়ার পথে’ ◈ বঙ্গোপসাগরে চলতি মাসে ২-১টি লঘুচাপ সৃষ্টি হয়ে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে: আবহাওয়া অধিদপ্তর ◈ প্রেস ক্লাবে তোয়াব খানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত ◈ নেতাকর্মীদের পুলিশের সামনে ঠেলে দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী ◈ সব আন্দোলনে নেতৃত্ব দিবেন বেগম খালেদা জিয়া: মির্জা ফখরুল

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫৩ রাত
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটিয়া স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত কমিটি

পটিয়া স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত কমিটি

মোরশেদ আলম, পটিয়া (চট্টগ্রাম) : চট্টগ্রামের পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সব্যসাচী নাথের বিরুদ্ধে ৩ সদস্য বিশিষ্ট একটিবিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ সাখাওয়াত উল্লাহ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণে এ তদন্ত কমিটির ব্যাপারে জানানো হয়। তদন্ত কমিটির সভাপতি হলেন, চট্টগ্রাম বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) এর সহকারী পরিচালক(প্রশাসন) ডাঃ সুমন বড়ুয়া, সদস্য ডেপুটি সিভিল সার্জন ডাঃ ওয়াজেদ চৌধুরী এবং সদস্য সচিব করা হয়েছে মেডিকেল অফিসার (ডি.সি) ডাঃ মোঃ নুরুল হায়দার।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সব্যসাচী নাথের বিরুদ্ধে “দাপ্তরিক পত্র যোগাযোগ ওয়ারেন্ট অফ প্রেসিডেন্স অবমাননা”, “নানাবিধ অনিয়ম”,  এবং “সেচ্ছাচারিতার” অভিযোগ জানিয়ে পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল কতৃক আলাদা তিনটি অভিযোগ পত্রের ভিত্তিতে এ তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৭দিনের মধ্যে অভিযোগের বিষয়ে মতামত প্রদান সহ বিস্তারিত প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।

এ বিষয়ে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ সাখাওয়াত উল্লাহ বলেন, স্বাস্থ্য কর্মকর্তার অভিযোগের বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের উপর ভিত্তি করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে গত বুধবার (১৪ সেপ্টেম্বর) স্বাস্থ্য কর্মকর্তার নানা অনিয়মের বিরুদ্ধে অভিযোগ তুলে ব্যবস্থা নেওয়ার জন্য পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম ও চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ সাখাওয়াত উল্লাহ’কে স্মারকলিপি প্রদান করেন।

 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়