শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৬:১৯ বিকাল
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৬:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাঁজা সেবন করে ঘুমাচ্ছিলেন ১৮ মামলার পলাতক আসামি, অতপর প্রেপ্তার

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] আখাউড়া থেকে হত্যা, অস্ত্র, মাদক ও গরু চুরিসহ ১৮টি মামলার পলাতক আসামি খোকন মিয়া’কে (৪৪) গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৩] বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে উপজেলার খরমপুর কেল্লা শহীদ (র.) মাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

[৪] গ্রেপ্তার খোকন সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের কাছাইট গ্রামের মৃত আব্দুল হাশিমের ছেলে।

[৫] ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক জানান, খোকন মিয়া পুলিশের তালিকাভুক্ত কুখ্যাত আসামি। সে মাদক, গরু চুরি, হত্যা, অস্ত্রসহ ১৮টি মামলার পলাতক ও পরোয়ানাভুক্ত আসামি। গত কোরবানির ঈদের আগেও সে একটি খামার থেকে ৪টি গরু চুরি করেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছিল। বৃহস্পতিবার দুপুরে আখাউড়ায় মাজারে গাঁজা সেবন করে ঘুমান্ত অবস্থায় সদর মডেল থানা পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করে।

[৬] তিনি আরও জানান, গ্রেপ্তার খোকনকে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে। তাকে জিজ্ঞাসাবাদ করতে রিমান্ডে আনতে আদালতে আবেদন করা হবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়