শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৯:৩৯ রাত
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৯:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে চেয়ারম্যান গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের বোয়ালমারীতে ইউনিয়ন চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হয়েছে রূপাপাত ইউনিয়ন। বুধবার বিকালে বোয়ালমারী জর্জ একাডেমি খেলার মাঠে (স্টেডিয়াম) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে শেখর ইউপি একাদশকে ২-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় রূপাপাত ইউপি একাদশ। 
 
[৩] ফরিদপুর জেলা প্রশাসকের সার্বিক ব্যবস্থাপনায় টুর্নামেন্টটির আয়োজন করেছেন বোয়ালমারী উপজেলা প্রশাসন। গত ২ জুলাই এ টুর্নামেন্টের উদ্বোধন করা হলে এতে মোট ১০টি দল অংশগ্রহণ করে। 

[৪] পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভির হাসান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, সহকারী কমিশনার (ভূমি) গোলাম রব্বানী সোহেল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শহিদুল ইসলাম, শেখর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল আহমেদ।

[৫] সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম এ মতিন প্রমুখ। ম্যাচ শেষে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে পদক ও ট্রফি তুলে দেওয়া হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়