শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৭:০০ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৭:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পুঠিয়ায় ৪২কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার 

আবু হাসাদ, রাজশাহী: [২] রাজশাহীর পুঠিয়ায় ট্রাকে করে অভিনব কায়দায় মাদক বহনের সময় ৪২ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। গতকাল (০৯ জুলাই) মঙ্গলবার রাত ১০ টার সময় পুঠিয়ার গোপালহাটি (ফকিরপাড়া) ফিলিং-স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

[৩] আটককৃত আসামি চাঁপাইনবাবগঞ্জ জেলার রাঘবপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে ফাহাদ আলী জনি (২৮) তাকে ৪২ কেজি গাঁজা এবং গাঁজা বহনের ০১টি ট্রাক সহ গ্রেপ্তার করে র‍্যাব-৫।

[৪] জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী এলাকার চিহ্নিত শীর্ষ মাদক ব্যবসায়ী। পেশায় সে গাড়ী চালক হলেও গাড়ী চালানোর আড়ালে সে মাদকের ব্যবসা করে আসছে দীর্ঘদিন যাবত। গাড়ী চালানোর সুবাদে সে নিয়মিত কুমিল্লার সীমান্তবর্তী। এলাকা থেকে মাদক ক্রয় করে বিভিন্ন কায়দায় চাঁপাইনবাবগঞ্জে এনে বিক্রি করতো। 

[৫] অভিযান চালিয়ে র‍্যাব পুঠিয়ার গোপালহাটি (ফকিরপাড়া) রাইম ফিলিং স্টেশনের সামনে নাটোর হতে রাজশাহীগামী পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেক পোস্ট স্থাপন করে। তল্লাশীকালে চলাকালীন সময় একটি ট্রাকের গতিবিধি সন্দেহ জনক হলে উক্ত ট্রাকটির গতিরোধ করা হয়। পরবর্তীতে স্থানীয় এলাকাবাসীদের উপস্থিতিতে ট্রাকটি তল্লাশী করে ট্রাক হতে ৪২ গাঁজা উদ্ধার করা হয়।

[৬] এ বিষয়ে পুঠিয়া থানার (ওসি) সাইদুর রহমান বলেন, গতকাল রাতে র‍্যাব-৫ বিপুল ৪২ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে নিয়ে আসে। উপরোক্ত ঘটনায় মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়