শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৬:১৩ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৬:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিবগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

ফাইল ছবি

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] জেলার শিবগঞ্জে বিষাক্ত সাপের কামড়ে জিয়াসমিন বেগম (২৮) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

[৩] মারা যাওয়া গৃহবধূ শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের নিশিপাড়া গ্রামের সায়েম আলীর স্ত্রী।

[৪] বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

[৫] পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক ও শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে নিজ বাড়িতে সাংসারিক কাজ করছিল জিয়াসমিন বেগম। এসময় ইঁদুরের গর্তে পা পড়লে গর্তে থাকা একটি বিষাক্ত সাপ তাকে দংশন করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়