শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত 

মিজান লিটন, চাঁদপুর: [২] চাঁদপুরের হরিনাঘাট এলাকায় মোটরসাইকেল পিছলে পড়ে সিএনজির চাকায় পিষ্ট হয়ে সাইফুল ইসলাম নামে যুবক নিহত হয়েছে। এসময় শাহিন নামে  অপর মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। 

[৩] বুধবার দুপুরে সদর উপজেলার হরিনাঘাট এলাকার জব্বর ঢালী রাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাইফুল হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকার দীনু ছেলে। 

[৪] প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে মোটরসাইকেল যোগে দুই বন্ধু চাঁদপুর থেকে নিজ বাড়ি হাইমচর যাচ্ছিলেন। পথিমধ্যে জব্বর ঢালী মোড়ের সগকটি বৃষ্টি ভেজা থাকার কারনে মোটরসাইকেলের চাকা পিছলে তারা রাস্তায় পড়ে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার চাকায় পিষ্ট হয় তারা। 

[৫] পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করলে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত শাহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়