শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৮:৪৫ রাত
আপডেট : ১২ জুন, ২০২৪, ০৮:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় ভারতীয় ২শ বস্তা চিনি বোঝাই ট্রাকসহ আটক ১

হাবিবুর রহমান, পূর্বধলা (নেত্রকোনা): [২] নেত্রকোনার পূর্বধলায় অবৈধভাবে ভারত থেকে আনা ২০০ বস্তায় ১০ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ করেছে পুলিশ। জব্দ করা চিনির বর্তমান বাজারমূল্য ১০ লাখ  টাকা। এ সময় চিনি বোঝাই ট্রাক সহ একজনকে আটক করা হয়।

[৩] পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাত সাড়ে ৩টার দিকে উপজেলার শ্যামগঞ্জ বিরিশিরি সড়কের প্রতাপপুর এলাকায় অভিযান চালিয়ে এসব চিনি জব্দ করা হয়ছে।

[৪] আটককৃত ব্যক্তি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার দক্ষিণ খয়রাকুড়ি গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. মোজাম্মেল হক (২৪)। পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুহাম্মদ রাশেদুল ইসলাম বলেন, আটককৃত ব্যক্তিকে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়