শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৮:২২ রাত
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৮:২৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এমপি একরামকে দলের সিদ্ধান্ত মেনে চলার পরামর্শ সুবর্ণচর আ'লীগের

মো. সোহেল, নোয়াখালী: [২] উপজেলা পরিষদ নির্বাচনে মন্ত্রী-এমপি পরিবারের সদস্য ও নিকটাত্মীয়দের সরে দাঁড়াতে নির্দেশনা দিয়েছে আওয়ামী লীগ। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তারা এ সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান এবং নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ একরামুল করিম চৌধুরীকে দলীয় সিদ্ধান্ত মেনে চলার পরামর্শ দেন। 

[৩] বৃহস্পতিবার রাতে সুবর্ণচর প্রেসক্লাবে উপজেলা আওয়ামী লীগের এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন- জাতীয় নেতা মরহুম স্পিকার আব্দুল মালেক উকিলের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাহার উদ্দিন খেলন, সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন চৌধুরী বাহার, চরজুবিলী ইউনিয়ন যুবলীগ সভাপতি রহমত উল্যাহ সোহেল। 

[৪] সংবাদ সম্মেলনে বাহার উদ্দিন খেলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটি সময়োপযোগী। তার সিদ্ধান্তের বাইরে যাওয়ার আমাদের কোনো সুযোগ নাই, যারা নেত্রীর সিদ্ধান্ত অমান্য করবে, তারা আওয়ামী লীগের নেতা-কর্মী হতে পারে না।

[৫] সাধারণ সম্পাদক মোহাম্মদ হানিফ চৌধুরী বলেন, আমি মনে করি শেখ হাসিনা যে সিদ্ধান্ত নিয়েছেন সেটি দলের জন্য, দেশের জন্য, জনগণের জন্য একটি সময়োপযোগী সিদ্ধান্ত। যারা শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করবে, তাদের আওয়ামী লীগ করার কোনো অধিকার থাকবে না। আমরা দলের মধ্যে কোনো বিশৃঙ্খলা চাই না।

[৬] সম্প্রতি গণমাধ্যমে ব্যাপক আলোচনায় উঠে আসে নোয়াখালীর সুবর্ণচর উপজেলা পরিষদের নির্বাচন। কেননা এই উপজেলায় নির্বাচন করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এএইচএম খাইরুল আনম চৌধুরী সেলিম। তাঁর প্রতিদ্বন্দ্বী হয়ে মাঠে নেমেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে আতাহার ইশরাক সাবাব চৌধুরী। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/আরএম

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়