শিরোনাম
◈ সাম্প্রদায়িক সন্ত্রাসী অশুভ শক্তি বিএনপিকে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের  ◈ রাজধানী কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত ◈ মুজিবনগর দিবস, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ তাপপ্রবাহ অব্যাহত থাকলে সন্ধ্যায় লোডশেডিং বাড়তে পারে ◈ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরও ৫০ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ◈ মহেশখালী সমন্বিত উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া আজ মন্ত্রিসভায় উঠছে ◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ ◈ মার্চ মাসে সারাদেশে ৬২৪ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৫০, আহত ৬৮৪ 

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৪, ০১:৩১ দুপুর
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিক্ষার্থীকে গুলি

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: [২] শিক্ষার্থীকে গুলি করে আহত করার ঘটনায় স্বাস্থ্য বিভাগের তদন্ত দল এসেছে সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে।

[৩] মঙ্গলবার (৫ মার্চ) বেলা ১১টার দিকে ঢাকা থেকে এসে তদন্ত শুরু করেন তারা।

[৫] কলেজের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী জানান, স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. বায়জীদ খুরশীদ রিয়াজকে আহ্বায়ক করে তদন্ত কমিটি করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলেন- স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের পরিচালক (চিকিৎসা শিক্ষা) অধ্যাপক মহিউদ্দিন মাতুব্বর এবং স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপসচিব মোহাম্মদ মোহসীন উদ্দিন।

[৬] সোমবার (৪ মার্চ) রাতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের উপ-সচিব দূর-রে শাহওয়াজ এর সই করা এক অফিস আদেশে তদন্ত কমিটি গঠন করা হয় বলেও জানান অধ্যক্ষ আমিরুল হোসেন। 

[৭] মেডিকেল কলেজ সূত্র জানায়, সোমবার ক্লাসে ভাইভা চলাকালীন শিক্ষার্থীদের সঙ্গে কথা-কাটাকাটি হয় শিক্ষক রায়হান শরীফের। একপর্যায়ে গুলি ছোড়েন তিনি। গুলিটি তমালের ডান পায়ের ঊরুতে লাগে। তমাল ওই মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র।

[৮] এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক রায়হান শরীফকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে তার ব্যবহৃত পিস্তলটি জব্দ করেছে পুলিশ।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়