শিরোনাম
◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:১৪ বিকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানের চাকা ফেটে ওসমানী বিমানবন্দরের রানওয়ে বন্ধ

বিমানবন্দর

সঞ্চয় বিশ্বাস: সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে উড্ডয়নের সময় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজের চাকা ফেটে গেছে। এতে সিলেট বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা আপাতত বন্ধ রয়েছে। সমকাল, ইত্তেফাক

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১টার দিকে বাংলাদেশ বিমানের সিলেট থেকে ঢাকাগামী ৬০২ ফ্লাইটে এ ঘটনা ঘটে। বিষয়‌টি গণমাধ্যমকে জানিয়েছেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের প‌রিচা‌লক হা‌ফিজ আহমদ।

তিনি জানান, ১৪৮ যাত্রী নিয়ে বোয়িং-৭৩৭ মডেলের বাংলাদেশ বিমানের একটি অভ্যন্তরীণ রুটের ফ্লাইট (বিজি-৬০২) ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিলো। দুপুর সোয়া ১টার দিকে উড্ডয়নের জন্য বিমানটি রানওয়েতে যায়। এ সময় বিকট শব্দে বিমানের একটি চাকা ফেটে যায়। এ ঘটনা পর বিমানে থাকা যাত্রীদের নিরাপদে নামিয়ে আনা হয়েছে। বিমানের চাকা মেরামতের কাজ চলছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, এতে কোনো যাত্রী হতাহত হননি বলে জা‌নিয়েছে। রানওয়ে থেকে বাংলাদেশ বিমানের ফ্লাইট‌টি সরিয়ে নেওয়া হলে সে‌টি ফিরে যাওয়ার কথা আছে। যাত্রীদের না‌মিয়ে চাকা প‌রিবর্তনের কাজ করা হচ্ছে।

এসবি২/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়