শিরোনাম
◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ১০:০০ দুপুর
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৮:৪৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেট্রোরেলের পল্লবী স্টেশন চালু

মেট্রোরেল

হ্যাপি আক্তার: বুধবার (২৫ জানুয়ারি) থেকে বাণিজ্যিকভাবে চালু হলো মেট্রোরেলের পল্লবী স্টেশন। এর মধ্য দিয়ে মিরপুরের যাত্রীদের নতুন একটি চলাচলের পথ উন্মুক্ত হলো। এর মধ্য দিয়ে মিরপুরের যাত্রীদের নতুন একটি চলাচলের পথ উন্মুক্ত হলো। মেট্রোরেলের মাধ্যমে তারা এখন অনায়াসে উত্তরা ও আগারগাঁও যেতে পারবেন। ডিবিসি নিউজ, এনটিভি

আজ সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলবে মেট্রোরেল। সবশেষ যাত্রীরা দুপুর ১২টা পর্যন্ত মেট্রোরেলের স্টেশনে প্রবেশ করে টিকিট কাটতে পারবেন। তবে যাত্রীদের টিকিট কাটার সুবিধার্থে সকাল ৮টা থেকে মেট্রোরেল স্টেশনের গেট খোলা হবে। 

এতদিন মেট্রোরেল এই দুই স্টেশনের মধ্যে সরাসরি চলাচল করত। বুধবার থেকে মিরপুরের পল্লবী স্টেশনেও থামবে এ ট্রেন। একইসঙ্গে মেট্রোরেলের চলাচলের সময়েরও পরিবর্তন আসতে যাচ্ছে।

গত ২৯ ডিসেম্বর বাণিজ্যিকভাবে চালু হওয়া মেট্রোরেল প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা বিরতিহীনভাবে চলাচল করত। তবে এই শিডিউলকে আরো ৩০ মিনিট পেছানো হয়েছে। 

নতুন স্টেশন হিসেবে পল্লবীতে মেট্রোরেলের টিকিট বিক্রি থেকে যাত্রীসেবার সব প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। এই স্টেশনে যাত্রা বিরতির মধ্য দিয়ে মিরপুর এলাকার বাসিন্দারা মেট্রোরেলের মাধ্যমে অনায়াসে উত্তরা বা আগারগাঁও যেতে পারবেন।

এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়